1. admin@esaharanews.com : admin :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

সাদেক আলি সালাম না দেয়ায় কুপিয়ে হত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরের মেট্রো থানাধীন মধ্য ছায়াবিথী এলাকায় সালাম না দেয়ার জেরে এক যুবক খুন হয়েছেন।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সাদেক আলী (৩২), শেরপুরের ঝিনাইগাতি থানার বাঁকাকোরা গ্রামের মো. শাহ আলমের ছেলে। তিনি স্থানীয় আশিকের বাড়ির ভাড়াটে। মৃত সাদেক পেশায় একজন সেনেটারী মিস্ত্রি ছিলেন।

গাজীপুর সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, জুনিয়র/সিনিয়র দ্বন্দে ওই খুনের ঘটনা ঘটেছে। গাজীপুর মহানগরের পশ্চিম ভুরুলিয়া এলাকার শফিকুল ইসলামের ছেলে কাওসার (২৩) এবার স্থানীয় কাজী আজিম উদ্দিন কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অটোপাস করেছেন। বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে মধ্য ছায়াবিথী এলাকার গোপাল জেনারেল স্টোর নামক মুদি দোকানের সামনে সালাম না দেয়ায় কাওসারের সাথে সাদেকের কথা কাটাকাটি এবং হাতাহাতি হয়। এক পর্যায়ে কাওসার তার সঙ্গে থাকা ধারালো অস্ত্র উঁচিয়ে সাদেককে ধাওয়া করে। পরে স্থানীয় আশরাফ উদ্দিন ইঞ্জিনিয়ারের বাড়ির সামনে পৌঁছালে কাওসার তার হাতের অস্ত্র দিয়ে সাদেকের গলার ডান দিকে আঘাত করলে তিনি গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কাওসারকে গ্রেফতারে অভিযান চলছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ, যোগ করেন ওসি।

তবে, নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান- তাদের মধ্যে মাদক ব্যবসা নিয়ে পূর্ব বিরোধের জেরেই ওই খুনের ঘটনা ঘটে থাকতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

SJ