1. admin@esaharanews.com : admin :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

বোয়ালমারী পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: বোয়ালমারী পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিল জমকালো আয়োজনের মধ্যে দিয়ে দায়িত্ব গ্রহন করেছেন। মঙ্গলবার (০৯ ফেব্রয়ারী ) বোয়ালমারী পৌরসভা চত্বরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিল দায়িত্ব গ্রহন উপলক্ষে বোয়ালমারী পৌরভার ব্যনারে সংবর্ধনার আয়োজন করা হয়। এছাড়াও বোয়ালমারী পৌরসভার নির্বাচিত কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের বিভিন্ন ব্যক্ত, সামাজিক সংগঠন থেকে ফুলের তোরা উপহার দেওয়া হয়।
বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ চৌধুরীর উপস্থাপনা অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি বক্তব্য রাখেন। এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ’লীগ নেতা নুরুজ্জামান খোরসরু মিয়া, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান মৃহদাহ পিকুল, আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, যুবলীগ নেতা রাহদুল আক্তার তপন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চৌধুরীর রায়হান রকি বক্তব্য রাখেন, এছাড়া বোয়ালমারী পৌরসভার নবনির্বাচিত মেয়র সেলিম রেজা লিপন ও বোয়ালমারী পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরগণ নিজ নিজ পরিচয় দেন এবং সকালে সহযোগী তা কামনা করেন।

এসময় বোয়ালমারী উপজেলার বিভিন্ন সাংবাদিক, ছাত্রলীগ যুবলীগ, ছেচ্ছসেবকলীগ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীগণে পক্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরগণকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীরা ও বোয়ালমারী পৌরসভার কর্মকর্তা কর্মচারীগণ। নবনির্বাচিত মেয়র তার বক্তব্যে তাকে নির্বাচিত করায় বোয়ালমারী পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও তিনি বলেন, পৌরসভার উন্নয়নে সকলে মতামতের ভিত্তিতে সমানভাবে উন্নয়ন করা হবে।
ঈ/নি:সনত চক্রবর্ত্তী

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

SJ