1. admin@esaharanews.com : admin :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

সিলেট দেউলগ্রাম আখড়ায় লীলা সংকীর্ত্তন উৎসব ৩ মার্চ শুরু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদকঃনিত্যলীলায় প্রবিষ্ঠ শ্রীশ্রী রামগোবিন্দ গোস্বামীর তিরোধান তিথি উপলক্ষে এক অষ্টপ্রহর লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে।

এই মহোৎসব সিলেটের বিয়ানীবাজারের দেউলগ্রামস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে, ৩ মার্চ মঙ্গলবার বিকেল ৪টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ, পরিবেশনায় শ্রীযুক্ত কানুপ্রিয় দাস, রাত ৮টায় অষ্টপ্রহরব্যাপি লীলা সংকীর্ত্তনের শুভ অধিবাস।

পরিচালনায় শ্রীযুক্ত বিধান ধর। ৪ মার্চ বুধবার ব্রাহ্মমুহুর্ত থেকে অষ্টপ্রহরব্যাপি লীলা সংকীর্ত্তন শুরু হবে। লীলা সংকীর্ত্তন পরিবেশন করবেন, শ্রীযুক্ত গৌর গোপাল দাস বৈষ্ণব-জকিগঞ্জ, শ্রীযুক্ত বিধান ধর-জকিগঞ্জ, শ্রীযুক্ত বিদ্যুৎ কান্তি দাস (পুলিশ)-কুলাউড়া ও শ্রীযুক্ত রূপম ধর-বালাগঞ্জ।

৫ মার্চ বৃহস্পতিবার সকাল ৮টায় দধিভাÐ ভঞ্জন ও কীর্ত্তন সমাপন। পরিবেশনায় শ্রীযুক্ত বিধান ধর। নিত্যলীলায় প্রবিষ্ঠ শ্রীশ্রী রামগোবিন্দ গোস্বামীর তিরোধান তিথি উপলক্ষে অষ্টপ্রহর ব্যাপি লীলা সংকীর্ত্তন মহোৎসবে

সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে স্বত: স্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য শ্রীগুরু চরণাশ্রিত শ্যামলী দাসী ভাÐারী ও রূপম দাস মোহন্ত বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

SJ