1. admin@esaharanews.com : admin :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, গ্রেপ্তার ৪

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ ও ফোনে ভিডিও ধারণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুরে ওই ছাত্রীর মা সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও একজনকে আসামি করে বালিয়াকান্দি থানায় মামলা করার পর তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন রাজবাড়ীর বালিয়াকান্দি থানার নটাপাড়ার এলাকার রিফাত শেখ(১৮), আব্বাস(২০), সোহাগ(১৬) ও আসাদ(৩৩)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেপ্তার রিফাত শেখ ওই স্কুলছাত্রীর সহপাঠী। তারা একই স্কুলে দশম শ্রেণিতে পড়ে। গত ২১ ফেব্রুয়ারি অনুষ্ঠান দেখানোর নাম করে বান্ধবীসহ ওই স্কুলছাত্রীকে ইজিবাইকে করে সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের জনৈক বাসার মৃধার বাড়িতে নিয়ে যায়। সেখানে গৃহকর্তার সহযোগিতায় রিফাত, আসাদ ও আব্বাস পালাক্রমে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

পুনরায় ধর্ষণের মতলবে ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে রাখে। এরপর ভয় দেখিয়ে গত ৩ মার্চ ও ২৪ মার্চ একই বাড়িতে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে পুনরায় ধর্ষণ করেন তারা। স্কুলছাত্রীর স্বজনরা বিষয়টি জানে এবং তার মা থানায় মামলা করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

SJ