1. admin@esaharanews.com : admin :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে কঠোর হুশিয়াৱী বার্তা দিলেন- মহম্মদপুর থানাৱ অফিসার ইনচার্জ তারক বিশ্বাস

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি :মাদক ব্যবসা ছাড়েন, না হলে এলাকা ছাড়েন, চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে ।
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়ের নির্দেশে মাগুৱাৱ সুযোগ্য পুলিশ সুপার জনাব মো:জহিরুল ইসলাম এঁর দিক-নির্দেশনায় মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্য করে কঠোর হুশিয়ারি বার্তা দিলেন মাগুৱা জেলাৱ মহম্মদপুর থানাৱ অফিসার ইনচার্জ জনাব তারক বিশ্বাস।

অফিসার ইনচার্জ জনাব তারক বিশ্বাস জানান, ইতিমধ্যে মহম্মদপুর থানাৱ সকল অফিসার ফোর্স নিয়ে একযোগে থানাৱ বিভিন্ন এলাকায় মাদক বিরোধী প্রচারণা চালানো হচ্ছে। তাছাড়াও মহম্মদপুর থানাৱ ৮ ইউনিয়নে অল্প দিনের মধ্যে জুয়ারী ও মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তারের জন্য মহম্মদপুর থানার সকল অফিসার-ফোর্সদের নির্দেশনা প্রদান করা হয়েছে।থানা পুলিশেৱ নিয়মিত টহল জোৱদার করা হয়েছে।

তিনি আৱও বলেছেন, তাস,জুয়া, মাদক সেবন ,মাদক ব্যবসায়ীৱ সঙ্গে যারা জরিত তাদেরকে চিহ্নিত করে গ্রেফতাৱ করা হবে ।মাদকের বিরুদ্ধে তথ্য দিন, আপনার পরিচয় গোপন রাখা হবে।

উল্লেখ্য, পুলিশ সুপার জনাব মো:জহিরুল ইসলাম মাগুরা জেলায় যোগদান করার পরথেকেই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিহাদ ঘোষণাসহ কঠোর ব্যবস্থা গ্রহণ করে আসছেন ।

মাদকমুক্ত মাগুরা বিনির্মাণে একের পর এক মাদক বিরোধী প্রচারাভিযান চালিয়ে যাচ্ছেন। যার ফলে অনেক মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা ছেড়ে পুলিশ সুপার মহোদয়ের নিকট আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবন যাপন করছেন।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়ের উল্লেখিত সকল নির্দেশনা বাস্তবায়নে,মাগুৱাৱ সুযোগ্য পুলিশ সুপার জনাব মো:জহিরুল ইসলাম এঁর দিক-নির্দেশনা মোতাবেক মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ জনাব তারক বিশ্বাস দিনৱাত কাজ করে যাচ্ছেন ।

মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান দেশের যুবসমাজ বাঁচান,আসুন আমরা সবাই মিলে মাদক মুক্ত সমাজ গড়ি।
ঈ/নি :আবুহুরাইরা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

SJ