ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৪
আজকের সর্বশেষ সবখবর

যাত্রা হলো শুরু ক্র লার্নিং ইন্সটিটিউটের

সংলাপ টিভি ডেক্স
মার্চ ২৯, ২০২২ ৯:৩৭ পূর্বাহ্ণ
পঠিত: 138 বার
Link Copied!

যাত্রা শুরু হলো ক্র লার্নিং ইন্সটিটিউটের

অনাড়ম্বরপুর্ণ অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করলো ক্র লার্নিং ইন্সটিটিউট। ক্র লার্নিং ইন্সটিটিউট একটি ক্রিয়েটিভ গ্রাফিক্স ডিজাইন ও বিজ্ঞাপনী শিক্ষার একটি বিশেষায়িত প্রফেশনাল স্কিল ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান। গত ২৭ মার্চ ২০২২ এ রাজধানীর একটি রেস্তোরায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো প্রতিষ্ঠানটি।

বাংলাদেশে ক্রিয়েটিভ ডিজাইন ও বিজ্ঞাপন নিয়ে প্রফেশনাল কোর্সের জন্য আলাদা ভাবে কোন প্রতিষ্ঠান কাজ করছে না, যেকারণে বাংলাদেশে এই খাতে সৃজনশীল ও দক্ষ জনবলের অত্যন্ত অভাব। ক্র লার্নিং ইন্সটিটিউটের অভিভাবক প্রতিষ্ঠান কোনেট (কমিউনিকেশন নেটওয়ার্ক) ও উইরো ডিজিটাল এই সেক্টরে অনেকদিন ধরে কাজ করছে এবং সেই দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এই সেক্টরে দক্ষ জনবল সৃষ্টি করার লক্ষেই প্রতিষ্ঠানটির জন্ম। ক্র লার্নিং ইন্সটিটিউট এর উদ্বোধন করেন এর প্রতিষ্ঠাতা জনাব রুমানুর রশিদ ও আসগর মিরন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কমিউনিকেশন নেটওয়ার্ক ও উইরো ডিজিটাল এর কর্মকর্তাবৃন্দ।
আগামী এপ্রিল থেকে ক্র লার্নিং ইন্সটিটিউট তাঁদের শিক্ষা কার্যক্রম শুরু করবে। ক্র লার্নিং ইন্সটিটিউট এ ভর্তি হওয়ার জন্য যোগাযোগ করতে হবে +৮৮০১৮১৭৭৫২২৪০ নম্বরে অথবা অনলাইনে রেজিস্টার করতে ক্র লার্নিং ইন্সটিটিউট এর অফিশিয়াল ওয়েবসাইট www.crewbd.net এ।