ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৫৯
আজকের সর্বশেষ সবখবর

মহেশপুরে পাকা রাস্তার কাজে অনিয়ম হওয়ায় স্থানীয় জনগণের বাধা, কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা

admin
মে ১০, ২০২২ ৮:৩২ অপরাহ্ণ
পঠিত: 98 বার
Link Copied!

বিশেষ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরের আজমপুর ইউনিয়নের মেইন আলামপুরে এল জি ডির পাকা রাস্তা তৈরিতে ব্যাপক অনিয়ম হওয়ায় স্থানীয় জনগণের বাধা। মেইন আলামপুরের মোজাম্মেলের বাড়ীর সামনে হতে চাকলার মাঠ পর্যন্ত ১ কিলমিটার যে রাস্তাটি হচ্ছে সেখানে প্রচুর অনিয়মে হচ্ছে বলে জানা যায়। এক নম্বর ইটের জায়গায় দুই নম্বর ইট, বালু দেওয়ার পরিবর্তে মাটি বালু দেওয়া সহ রাস্তার যে সলিং বুনছে তার মাঝখানে এক থেকে দুই ইঞ্চি ফাঁকা দেখা যায়।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নয়ব কুমার রাজবংশী বলেন, রাস্তাটির বিষয়ে তিনি নিজে তদন্ত করে দেখবেন এবং রাস্তাটি যাতে সঠিকভাবে কাজ হয় তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান। বিষয়টি উপজেলা প্রকৌশলী অফিস জানতে পেরে তাৎক্ষণিকভাবে রাস্তাটি পরিদর্শন করে, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তাটি দীর্ঘদিন বন্ধ ছিলো এই অনিয়মের কারণে। তারপরও রাস্তার নিচে যে বালু দেওয়ার কথা তা না দিয়ে মাটি বালু দিয়েছেন,এক নম্বর ইটের জায়গায় দুই নম্বর ইট, আবার ইটের সলিং বুনছে তার মাঝখানে এক থেকে দুই ইঞ্চি ফাঁকা যা এর আগে আমরা কখলো দেখিনি বলেন সাধারণ জনগণ। রাস্তাটি যাতে সঠিকভাবে তৈরি হয় এবং স্থানীয় জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণ হয় তার জন্য উদ্বর্তন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।