ঢাকাবুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৪
আজকের সর্বশেষ সবখবর

অনুব্রতকে সিবিআই তলব, গরুপাচার মামলায় সোমবার নিজাম প্যালেসে হাজিরা

admin
আগস্ট ৫, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
পঠিত: 21 বার
Link Copied!

মহাসিং,নিজস্ব সংবাদদাতা : বৃহস্পতিবারই অনুব্রত ঘনিষ্ঠের বাড়িতে তল্লাশি চালায় আরেক কেন্দ্রীয় সংস্থা ইডি। তাঁর বাড়ি থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি পাওয়া যায় বলে খবর।  বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে আবার ডেকে পাঠাল সিবিআই। সোমবার সকাল ১১টার সময় অনুব্রতকে নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয়েছে। গরুপাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর। যদিও অন্য একটি মহলের প্রশ্ন, পার্থ-কাণ্ডের পর কি এ বার অনুব্রতকেও গ্রেফতার করতে পারে কেন্দ্রীয় সংস্থা সিবিআই?

উল্লেখ্য, গরুপাচার-কাণ্ডে অভিযুক্ত এই তৃণমূল নেতার এক ঘনিষ্ঠের বাড়িতে বুধবারই তল্লাশি অভিযান চালিয়েছে আর একটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। সেই তল্লাশিতে বেশ কিছু টাকা এবং নথিও পাওয়া গিয়েছে। অন্য দিকে, অনুব্রতর দেহরক্ষী তথা ছায়াসঙ্গী সায়গলকেও হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। একটি সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি সিবিআইয়ের জেরায় মুখ খুলেছেন সায়গল। তবে সোমবার অনুব্রতকে ডেকে পাঠানো হলে তিনি সেখানে যাবেন কি না, তা নিয়ে সন্দেহের অবকাশ রয়েছে।

এর আগেও বহু বার সিবিআইয়ের ডাক উপেক্ষা করেছেন অনুব্রত। সিবিআইয়ের ডাক পেয়ে কলকাতায় এসে তাঁর চিনার পার্কের বাড়ি থেকে বেরিয়েও শেষ পর্যন্ত তাঁর গাড়ি ঘুরে গিয়েছে এসএসকেএম হাসপাতালের দিকে। অবশ্য বেশ কয়েক বার কেন্দ্রীয় তদন্তকারীদের মুখোমুখিও হয়েছেন বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি ‘কেষ্ট’। সোমবার সকাল ১১টায় নিজাম প্যালেসের সামনে কি শেষ পর্যন্ত অনুব্রতকে নিয়েই পৌঁছবে তাঁর গাড়ি, উত্তর ভবিষ্যৎই দেবে।