ঢাকাবুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:১২
আজকের সর্বশেষ সবখবর

ভারতের মধ্যপ্রদেশে ধর্ষণ মামলায় জামিন পেয়ে একই মহিলাকে আবার ধর্ষণ করলো ধর্ষক

admin
আগস্ট ৫, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
পঠিত: 18 বার
Link Copied!

আর্ন্তর্জাতিক ডেস্ক : ধর্ষণ মামলায় জামিন পেয়ে জেল থেকে ছাড়া পেতেই আবার ধর্ষণ করলেন এক ধর্ষক। এ বারও তাঁর নির্যাতনের শিকার হলেন সেই একই মহিলা, যাঁকে দু’ বছর আগে ধর্ষণের অভিযোগে তিনি জেলে গিয়েছিলেন ধর্ষক।

দু’বছর আগে এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় জেল হয় ওই ধর্ষকের। সেই নির্যাতিতা এখন ১৯ বছরের তরুণী। তাঁকে প্রাণের হুমকি দিয়ে ধর্ষণ করার আবারো অভিযোগ উঠেছে।

ভারতের মধ্যপ্রদেশের জব্বলপুরের বাসিন্দা বিবেক প্যাটেলকে ধর্ষণের অভিযোগে জেল হেফাজতের সাজা দেওয়া হয় ২০২০ সালে। দু’বছর পর গত মাসেই জেল থেকে জামিনে ছাড়া পান তিনি। পুলিশকে নির্যাতিতা জানিয়েছেন, গতমাসেই তাঁকে প্রাণে মারার হুমকি দিয়ে ধর্ষণ করেন বিবেক। সঙ্গে ছিল বিবেকের এক বন্ধুও। ওই মহিলা জানিয়েছেন, এ বার ছুরির ডগায়, হুমকি দিয়ে ধর্ষণ করা হয়েছে তাঁকে। এমনকি, সেই ঘটনার ভিডিয়ো রেকর্ডিংও করা হয়েছে।

পুলিশকে দেওয়া বয়ানে ওই মহিলা বলেন, তাঁর বাড়িতে গায়ের জোরে ঢুকে পড়েন বিবেক এবং তাঁর বন্ধু। ধর্ষণের ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করার পর সেই ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। বিবেক ওই মহিলাকে বলেন, যদি তিনি আগের ধর্ষণের অভিযোগ প্রত্যাহার না করেন, তবে ওই ভিডিয়োটি ছড়িয়ে দেওয়া হবে।

পুলিশ সূত্রে খবর, এর আগে ২০২০ সালে যখন ধর্ষণের অভিযোগে জেলে পাঠানো হয় বিবেককে তখন এই নির্যাতিতার বয়স ছিল ১৭। তখন নাবালিকা ধর্ষণের অভিযোগে জেল হয় বিবেকের। এখন নির্যাতিতা ১৯ বছরের তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে বিবেক এবং তাঁর বন্ধুর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযানও শুরু হয়েছে।

সুত্র— আনন্দবাজার পত্রিকা।