ঢাকাশুক্রবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৬
আজকের সর্বশেষ সবখবর

বাধা দিতে গিয়ে খুন হলেন ভাই,কাঁটাতার ভেঙে জমি দখলের চেষ্টা

admin
আগস্ট ৯, ২০২২ ৪:৫৮ অপরাহ্ণ
পঠিত: 46 বার
Link Copied!

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে জমি নিয়ে সংঘর্ষে বড় ভাইয়ের হাতে ছোট ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৮ আগস্ট) সকালে সখীপুর উপজেলার কামালিয়াচালা মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। 

নিহত নাম ফালু মিয়া (৬০) কামালিয়াচালা মধ্যপাড়া এলাকার মৃত মিয়া চানের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাবর আলী (৬৫), ছেলে নাজিম (৩৮), রোকেয়া (২৭), রহিম (৪০) ও তাহেরাসহ (৪০) পাঁচজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, ক্রয়কৃত জমিতে কাঁটাতারের বেড়া দিয়ে ফালু ও তার ছোট ভাই টিপু বাড়ি নির্মাণ করেন। সেই জমির কাঁটাতার ভেঙে বড় ভাই বাবর আলী ও তার ছেলে নাজিম ২০-২৫ জন সংঘবদ্ধ হয়ে জমি দখলের চেষ্টা চালান। এ সময় বাঁধা দিতে গেলে তাদের দা ও শাবলের আঘাতে ছোট ভাই ফালু মিয়া গুরুতর আহত হন।

পরে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ফালু মিয়ার স্ত্রী আজিবন (৫০), ছেলে রিপন মিয়া (২৮), প্রতিবেশী মুঙ্গল আলী (৫২) ও তার স্ত্রী হালিমা আক্তার (৩৮) আহত হয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ বিষয়ে সখীপুর থানার ওসি রেজাউল করিম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ