ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৩৮
আজকের সর্বশেষ সবখবর

শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা, কচুক্ষেতে মিলল শিশিরের লাশ

admin
আগস্ট ৯, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
পঠিত: 42 বার
Link Copied!

বগুড়া প্রতিনিধি  : বগুড়ার শাজাহানপুরে ফাহিম ফয়সাল শিশির নামে এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।  মঙ্গলবার সকালে উপজেলার মাঝিড়া ইউপির সাজাপুর ফকিরপাড়া গ্রামে একটি কচুক্ষেতে তার লাশ পাওয়া গেছে। পেটের ওপর রাখা ছিল মোবাইল। এছাড়া তার শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দেওয়ার দাগ রয়েছে। সোমবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন।

জানা যায়, ফাহিম ফয়সাল শিশির শাজাহানপুর উপজেলার সাজাপুর ফকিরপাড়ার শাহাদত হোসেন সাজু মিয়ার ছেলে। তিনি স্থানীয় সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন। আট বছর আগে বাবা-মার মধ্যে বিচ্ছেদ হওয়ার পর থেকে তিনি একই গ্রামে মা শাপলা বেগমের কাছে থাকতেন। মাঝে মাঝে বাবার বাড়িতেও যেতেন।

আশুরা উপলক্ষে সোমবার রাতে সাজাপুর ফুলতলা মাদরাসায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। শিশির তার বন্ধুদের সঙ্গে ওই মিলাদ মাহফিলে গিয়েছিল। রাত ১০টা পর্যন্ত তাকে দেখা গেছে। রাত সাড়ে ১১টায় মিলাদ শেষ হলে সবাই বাড়ি ফিরলেও শিশির নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে বাড়ির কাছে সাজাপুর পশ্চিমপাড়ায় একটি কচুক্ষেতে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়। মোবাইল ফোন পেটের ওপর রাখা ছিল। তার শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দেওয়ার দাগ ছিল।

স্থানীয়দের ধারণা, পূর্ব কোনো বিরোধের জের ধরে কিশোর বন্ধুরা তাকে হত্যা করেছে। শরীরের দাগ থাকায় ধারণা করা হয়, হত্যার আগে তার শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দেওয়া হয়েছে। শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ মামুন জানান, নিহতের শরীরের দাগগুলো ছুরিকাঘাতের মনে হচ্ছে। এসব জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা কি না তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ফাহিম ফয়সাল শিশির খুন হয়েছেন বলে আত্মীয়-স্বজনদেন দাবি। লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।