ঢাকাশুক্রবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৫
আজকের সর্বশেষ সবখবর

নদিয়ার একই পঞ্চায়েত এলাকায় এক দিনে তিনটি অস্বাভাবিক মৃত্যু! তিন জনেরই ঝুলন্ত দেহ উদ্ধার

admin
সেপ্টেম্বর ৩, ২০২২ ৭:০৬ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : একই গ্রাম পঞ্চায়েত এলাকায় একই দিনে এক যুবক, এক প্রৌঢ় এবং এক বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। তিনটি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  একই দিনে তিন তিনটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল নদিয়ার চক দিগনগর গ্রাম পঞ্চায়েত এলাকায়। পুলিশের অনুমান, তিন জনই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন।বৃহস্পতিবার সকালে চক দিগনগর গ্রাম পঞ্চায়েতের সেনপুর শ্যামনগর পাড়া এলাকায় বাড়ি থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম কমল মোহন্ত (৩৯)। পরিবার সূত্রে জানা গিয়েছে, কমল পেশায় রাজমিস্ত্রি ছিলেন। তাঁর স্ত্রী ও দুই সন্তান রয়েছেন। তবে পারিবারিক বিবাদের কারণে স্ত্রী ও মেয়ে অন্যত্র থাকেন। কাজের সূত্রে ছেলে থাকেন মুম্বইয়ে। বেশ কিছু দিন ধরে কমল মানসিক অবসাদে ভুগছিলেন বলে জানিয়েছে পরিবার। মৃতের ছোট কাকা শিবানন্দ মোহন্তি বলেন, ‘‘ও বাড়িতে একাই থাকত। স্ত্রী, ছেলে, মেয়ে কেউ ওর সঙ্গে থাকত না। বৃহস্পতিবার সকালে ওর ঘর খুলে ঝুলন্ত অবস্থায় দেখি। মানসিক অবসাদ থেকেই হয়তো আত্মহত্যা করেছে।’’ পুলিশ জানিয়েছে, অস্বাভাবিক মামলা রুজু করে এই ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

অন্য দিকে, চক দিগনগর গ্রাম পঞ্চায়েতেরই ইতলা মথুরাপুর এলাকায় এক বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম খোকন হালদার। বাড়ি থেকে একটু দূরে একটি গাছ থেকে ৬৪ বছরের খোকনের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। মৃতের আত্মীয় প্রশান্ত মজুমদার বলেন, ‘‘আগের দিন ছেলের টোটোতে করে ব্যাঙ্কে গিয়ে বার্ধক্য ভাতা নিয়ে এসেছিলেন। সব কিছুই স্বাভাবিক ছিল। কিন্তু তার পরেও কেন আত্মহত্যা করল বুঝতে পারছি না।’’ এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। বৃহস্পতিবারই বেলা ১১টা নাগাদ চক দিগনগর গ্রাম পঞ্চায়েতের তেতিয়া ঘোষপাড়া এলাকায় এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম কিশোর মজুমদার। ৫৫ বছরের কিশোর আর্থিক সমস্যার কারণে আত্মহত্যা করেছেন বলে অনুমান তাঁর পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সুত্রআনন্দবাজার পত্রিকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের https://esaharanews.com, https://web.facebook.com/sharer.php?t=, https://twitter.com, এবং https://www.linkedin.com পেজ)