ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:০১
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল রঘুনাথপুর ভারত সীমান্তে অজ্ঞাত ব্যাক্তির মরদেহ উদ্ধার

admin
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ
পঠিত: 22 বার
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : যশোরের বেনাপোলের রঘুনাথপুর বিওপি ভারত সীমান্তের কাটাতারের পাশে ১৫ গজ ভিতরে বাংলাদেশের জমিতে অজ্ঞাত ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানার পুলিশ ।

১৩ই সেপ্টেম্বর সকালে রঘুনাথপুরের এরোরখালের পাশে পাতির বিলে সরেজমিনে গিয়ে দেখা যায়, মাঠের মাঝে ঘাসের মধ্যে বিবস্ত্র অবস্থায় আনুমানিক ৪০ বছর বয়সের একটি লাশ পড়ে আছে। লাশের পরিচয় সনাক্ত করতে গিয়ে প্রাথমিকভাবে দেখা যায় লাশটি সনাতন ধর্মাবলম্বী। লক্ষ্য করা যায় লাশটির পায়ে একটি গামছা বাঁধা এবং ধারণা করা হচ্ছে লাশটিকে মেরে ইন্ডিয়া সীমান্ত থেকে বাংলাদেশি সীমান্তে ফেলে রাখা হয়েছে। লাশটি ভারত সীমান্তে দিক থেকে যে টেনে আনা হয়েছে তার চিহ্ন লক্ষ্য করা গেছে। লাশটির গায়ে আঘাতের কালশিরা দাগ এবং কালফোলা দেখা যায়।

এবিষয়ে নাভারণ সার্কেল এসপি জুয়েল ইমরান বলেন, রঘুনাথপুর সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় আমরা একটি অজ্ঞাত লাশ উদ্ধার করেছি। লাশটি ময়নাতদন্তের জন্য যশোরে পাঠানো হবে। লাশের হাতের ফিঙ্গার প্রিন্ট টেস্ট করার পরই আমরা বলতে পারবো লাশটি কোন দেশের নাগরিক। এ সময় আরো উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কামাল ভুইয়া। পরে যশোরের ডিবি পুলিশ ও সিআইডি ব্রাঞ্চের কর্মকর্তারাও উদ্ধারকৃত লাশের এলাকা পরিদর্শন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের https://esaharanews.com,

https://web.facebook.com/sharer.php?t

https://twitter.com  এবং https://www.linkedin.com পেজ)