ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:১৪
আজকের সর্বশেষ সবখবর

ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্ট থেকে পাসপোর্ট যাত্রী নিখোঁজ

admin
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৮:২৬ অপরাহ্ণ
পঠিত: 64 বার
Link Copied!

ঈসাহারা নিউজ ডেস্ক : বেনাপোল চেকপোস্ট থেকে বিভূতি মোহন সরকার (৫৩) নামে এক পাসপোর্ট যাত্রী নিখোঁজ হয়েছে। শুক্রবার বিকালে পাসপোর্ট যোগে ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে সে হারিয়ে যায়। তার সাথে থাকা স্ত্রী অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। নিখোঁজ বিভূতি মোহন সরকার মাগুরা সদর থানার নান্দুয়ালী পশ্চিমপাড়া গ্রামের মৃত নবকুমার সরকার’র ছেলে। (তার পাসপোর্ট নাম্বার ইজে-০০৬৩৪৭৮) সে একজন অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক। ইতি পূর্বে স্টক করে সে প্যারালাইসিস ভুগছিলেন। যে কারনে তার মানুষিক ভারসাম্য ঠিক ছিল না। তার পরনে ছিল সাদা হাফ শার্ট, কালো ফুল প্যান্ট এবং হাতে একটি লাঠি ছিল।

নিখোঁজ বিভূতি মোহন সরকার’র স্ত্রী ববিতা রানী বিশ্বাস জানান, 23/09/2022 শুক্রবার বিকালে আমার স্বামীকে নিয়ে ভারতে যাওয়ার জন্য বেনাপোলে আসি। এবং আমরা দু’জনে বাংলাদেশ ইমিগ্রেশনের কাজ শেষ করে ভারতে প্রবেশ করি। এরপর আমার অসুস্থ্য স্বামীকে সেখানে বসিয়ে রেখে আমি করোনা পরিক্ষার কাগজ দেখাতে যায়। কিছুক্ষন পরে এসে আমার স্বামীকে আর খুজে পায়নি। অনেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে সেখাকার ইমিগ্রেশন কর্মকর্তাদের সহযোগীতায় সিসি ক্যামেরা চেক করে দেখা যায় চেকপোস্ট দিয়ে সে আবার বাংলাদেশের দিকে চলে এসেছে। আমি সন্ধ্যায় দেশে ফিরে এসে অনেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে নিকট আত্মীয়দের সংবাদ দেয়। তাদের সহযোগীতায় বেনাপোল পোর্ট থানা পুলিশকে বিষয়টি জানায়।

শনিবার সকালে বেনাপোল ইমিগ্রেশনে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ চেক করে দেখা যায় নিখোঁজ বিভূতি মোহন সরকার বাংলাদেশে ফিরে এসেছে। তাকে কোথায় দেখতে পেয়ে থাকলে ০১৭১৫-৬৪৭৪২১ এবং ০১৮৬৬-৩৬৪৫২১ মোবাইল নাম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের https://esaharanews.com,

https://web.facebook.com/sharer.php?t

https://twitter.com  এবং https://www.linkedin.com পেজ)