ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০৯
আজকের সর্বশেষ সবখবর

শালিখা উপজেলা আওয়ামী লীগের জেলা পরিষদ নির্বাচনে মুন্সি আবু হানিফ একক প্রার্থী।

admin
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১১:২১ পূর্বাহ্ণ
পঠিত: 55 বার
Link Copied!

ঈসাহারা নিউজ ডেস্ক :  মাগুরা জেলা পরিষদ নির্বাচনে শালিখা থেকে সদস্য পদের একক প্রার্থীতার জন্য শালিখা উপজেলা আওয়ামীলীগ এক বর্ধিত সভা আয়োজন করে।২৪ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলোনায়তনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এ্যাডঃ শ্যামল কুমার দে সাবেক উপজেলা চেয়ারম্যান ও সভাপতি শালিখা উপজেলা আওয়ামী লীগ।

মিটিং এ মুন্সী আবু হানিফ কে জেলা পরিষদের সদস্য পদে দল থেকে একক প্রার্থী ঘোষণা করা হয়।এবং মনোনয়ন পত্র জমাদান কারি অন্য ৩ প্রার্থীকে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশনা দেয়া হয়।

এ সময় মিটিং এ উপস্থিত ছিলেন এ্যাডঃ মোঃ কামাল হোসেন চেয়ারম্যান শালিখা উপজেলা পরিষদ, চেয়ারম্যান শ্রী বিমলেন্দু শিকদার সিনিয়র সহ সভাপতি শালিখা উপজেলা আওয়ামীলীগ,মোঃ ইলিয়াসুর রহমান(ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক,চেয়ারম্যান মোঃ বক্তিয়ার উদ্দিন লস্কর যুগ্ন সাধারণ সম্পাদক,মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার সাবানা মহিলা বিষয়ক সম্পাদক,চেয়ারম্যান মোঃ সিরাজউদ্দিন মন্ডল সভাপতি তালখড়ি ইউনিয়ন আওয়ামী লীগে, চেয়ারম্যান জনাব মোঃ আনোয়ার হোসেন ঝন্টু সভাপতি শতখালী ইউনিয়ন আওয়ামী লীগ। এছাড়া সময় শালিখা উপজেলা আওয়ামী লীগের সকল সম্পাদক ও সদস্য বৃন্দ,সহ সকল ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাধারণত সম্পাদক বৃন্দ ।

এ সভায় সবার আলোচনা ও সম্মতিতে শালিখা উপজেলা থেকে সদস্য পদে একক প্রার্থী মনোনীত করেন মুন্সী আবু হানিফ সাংগঠনিক সম্পাদক, শালিখা উপজেলা আওয়ামীলীগ। এ নির্বাচনে একটি পদে ৪ জন মনোনয়ন পত্র জমাদেন।তারা হলেন সাব্বির হোসেন বিপ্লব, মোঃ শাহিন লস্কর, দেবব্রত দে দেবু ও মুন্সী আবু হানিফ।

মিটিং এর সিদ্ধান্ত অনুযায়ী আজ ২৫ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন মুন্সী আবু হানিফ ছাড়া বাকি ৩ প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহারের কথা।সে ক্ষত্রে মুন্সী আবু হানিফ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।জনতার দৃষ্টি এখন শেষ মুহুর্তে কি ঘটে।তাদের প্রশ্ন উপজেলা আওয়ামী লীগের নির্দেশনা মেনে তারা প্রার্থীতা প্রত্যাহার করবেনতো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের https://esaharanews.com,

https://web.facebook.com/sharer.php?t

https://twitter.com  এবং https://www.linkedin.com পেজ)