ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৪৭
আজকের সর্বশেষ সবখবর

ভবনের ছাদ থেকে লাফ দিয়ে গৃহকর্মীর আত্মহত্যা রাজধানীর উত্তরায়

admin
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১১:৫২ পূর্বাহ্ণ
পঠিত: 52 বার
Link Copied!

ঈসাহারা নিউজ ডেস্ক : রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকার ১০ নম্বর সেক্টরের ছয় তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে রুবি আক্তার (১৮) নামে এক গৃহকর্মী আত্মহত্যা করেছেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ বিষয়ে জানতে চাইলে বাসার গৃহকর্তা আনিস চৌধুরী বলেন, রুবি আক্তার গত ৫-৬ মাস ধরে আমার বাসায় কাজ করছিলেন। গ্রামের এক আত্মীয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে মনোমালিন্য হলে এর আগেও রুবি ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। গতকাল তিনি একই কাজ করেন।

পরে রাতে বাসার ছাদ থেকে লাফ দিয়ে নিচে পড়ে গুরুতর আহত হন। আমরা তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, রুবির বাড়ি নেত্রকোণা জেলার সদর থানা এলাকায়। বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )মোহাম্মদ মহসিন বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি যে একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। তাদের মধ্যে মনোমালিন্য হলে রুবি ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন। ছাদ থেকে লাফ দেওয়ার আগে তিনি ঘুমের ওষুধ খেয়েছিলেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় রুবির বাবা উত্তরা পশ্চিম থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের https://esaharanews.com,

https://web.facebook.com/sharer.php?t

https://twitter.com  এবং https://www.linkedin.com পেজ)