ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:১৯
আজকের সর্বশেষ সবখবর

মাগুরার পৌত্রিক ভিটায় বাড়ী নির্মানে বাধা ও অপর ব্যাক্তির পথ বন্ধের অভিযোগ

admin
অক্টোবর ৫, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
পঠিত: 37 বার
Link Copied!

শালিখ, মাগুরা প্রতিনিধিঃ মাগুরার সদর উপজেলার মাঝাইল গ্রামে মৃত হাজারী শেখের পুত্র আরোজ আলীকে পৌত্রিক ভিটায় বাড়ী নির্মানে বাধা ও তার বড় ভাই শাহাদৎ শেখ এর বাড়ী থেকে বের হওয়ার পথ বন্ধ করে দিয়েছে স্থানীয় কতিপয় ব্যাক্তি।

এ ব্যাপারে আরোজ আলী মাগুরা জেলা প্রশাসক ও পুলিশ সুপার মাগুরা বরাবর ২ অক্টোবর সহযোগীতা জন্য লিখিত আবেদন করেছেন।তার আবেদন থেকে জানাযায় আরোজ শেখ ১০২ নং মাঝাইল মৌজার হাল দাগ নং ৫৫৬,জমির পরিমান ৪১ শতক।সেখানে সে প্রায় ৩০/৪০ বছর পাকা ওয়াল বাড়ী করে বসবাস করছেন।সম্প্রতি পূরাতন ঘরটি ভেঙ্গে নতুন ঘর নির্মানের সময় প্রতিবেশী হারুন অর রশিদ,সিরাজুল ইসলাম, ইয়ামিন ও ইমামুল সহ অনেকে বাধাদেয়।এবং খুন জখমের হুমকিদেয়।

এ ব্যপারে বাদী আরোজ শেখ, তার বড় ভাই শাহাদৎ শেখ,অপর ভাই জিয়ারুল শেখ,ভগ্নিপতি মোঃ বসির আহম্মদ গ্রামবাসী হালিম শিকদার,মিলোন বিশ্বাস, আশকার বিশ্বাস,লিটু মন্ডল,জিয়ারুল মন্ডল ও রস্তোম বিশ্বাস সহ অনেকই বলেন বিবাদীগণ আরোজ শেখের বাড়ী নির্মানে বাধা দিচ্ছেন।

যেখানে সে ৩০/৪০ বছর বাড়ী করে গাছপালা লাগিয়ে বসবাস করছেন।তারা আরো বলেন বিবাদীগণ বাদীর বড় ভাই শাহাদৎ শেখের বাড়ীর পথ বন্ধ করে দিয়েছে।বিবাদী হারুন অর রশিদ যেহেতু জেলা প্রশাসকের অধিনস্ত প্রসেস সার্ভেয়ার,  তাই তারা সকলে জেলা প্রশাসক ড.আশরাফুল আলমের নিকট বিষয়টি নিয়ে সরেজমিন তদন্ত করে আরোজের বাড়ী নির্মান ও তার বড় ভাই এর বাড়ী থেকেবের হওয়ার পথ উন্মুক্ত করেদেয়ার দাবী জানান।

এব্যপারে রাঘব দাইড় ইউনিয়নে অস্থায়ী দায়ীত্ব প্রাপ্ত এসআই আনোয়ার হোসেনের কাছে মোবাইলে জানতে চাইলে বলেন আমি উভয় পক্ষের কাছে গিয়ে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে সকলকে অনুরোধ করেছি।তারা যেন আইন হাতে তুলে না নেই।
স্বপন বিশ্বাস