ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:২০
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় পুলিশের অভিযানে ৩২১ টি মোবাইল ফোন ও নগদ আড়াই লক্ষাধিক টাকা উদ্ধার

admin
অক্টোবর ২৭, ২০২২ ১১:২২ পূর্বাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

নিজস্ব সংবাদদাতা  : সাতক্ষীরায় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ৩২১ টি মোবাইল ফোন ও বিকাশের মাধ্যমে খোয়া যাওয়া ২ লাখ ৫৩ হাজার ৩৭৩ টাকা উদ্ধার করে তা স্ব স্ব মালিকদের কাছে ফিরিয়ে দিয়েছেন জেলা পুলিশ। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক গত দুই মাসে উদ্ধার হওয়া এসব মোবাইল ও নগদ টাকা বুধবার দুপুরে জেলা পুলিশ লাইন্সে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন, সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। এনিয়ে গত এক বছরে প্রায় সাত শতাধিক মোবাইল ফোন ও প্রায় ৫ লক্ষাধিক টাকা উদ্ধার করেছে পুলিশ।

মোবাইল ফোন হস্তান্তর অনুষ্ঠানে এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, জেলার পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইওয়ান) এস এম জাহিদ-বিন-আলী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (অসি) স.ম কাইয়ূমসহ হারিয়ে ও খোয়া যাওয়া মোবাইল ফোন ও টাকার মালিকরা।

পুলিশ সুপার এ সময় বলেন, পুলিশ জনগণের বন্ধু। পুলিশ সব সময় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। অনেক সময় অনেকে কষ্ট করে ১৫-২০ হাজার টাকা বা আরো দামী মোবাইল ফোন কিনে অসাবধানতার কারনে সেগুলা হারিয়ে বা চুরি হয়ে যায়। পুলিশ সে গুলো আন্তরিকতার সাথে উদ্যোগ নিয়ে উদ্ধার করে তা প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিচ্ছেন। আগামীতেও এই সেবা অব্যাহত থাকবে তিনি অঅরো জানান।