ঢাকাশনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৭

ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি সম্পাদকসহ সাত পদে জয়ী

ESAHARA NEWS
নভেম্বর ২৮, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ
পঠিত: 33 বার
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী জয়লাভ করেছেন। রোববার রাতে বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে।

বিএনপি পন্থী পরিষদ থেকে সভাপতি হিসাবে অ্যাডভোকেট রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আকিদুল ইসলাম জয়ী হয়েছেন। সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের অ্যাডভোকেট মোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক পদে এডভোকেট শেখ আব্দুল্লাহ মিন্টু প্রতিদ্বন্দিতা করেন। এছাড়া সহ-সভাপতি পদে বিএনপি সমর্থিত প্যানেল থেকে অ্যাডভোকেট রাশিদুল হাসান জাহাঙ্গীর, ক্রীড়া ও প্রমোদ সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান মন্ডল, তথ্যপ্রযুক্তি সম্পাদক পথে এডভোকেট বিনা খাতুন এবং সদস্য পদে অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মিথুন ও অ্যাডভোকেট মুশফিক ওয়ালিদ ইমরোজ জয় লাভ করেন।

এছাড়া আওয়ামীলীগ সমর্থিত প্যানেল থেকে বিভিন্ন পদে ১২ জন নির্বাচিত হয়েছেন। তথ্য নিয়ে জানা গেছে ঝিনাইদা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৯ টি পদে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ২৯১ জন ভোটারের মধ্যে ২৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মোঃ আবু তালেব। তাকে সহায়তা করেন অ্যাডভোকেট তরিকুল ইসলাম ও অ্যাডভোকেট নজরুল ইসলাম। নির্বাচন চলাকালীন সময়ে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মুন্সি কামাল আজাদ পান্নু ভোট পর্যবেক্ষণ করেন। এদিকে বিএনপি সমর্থিত প্যানেল থেকে শীর্ষ পদে জয়লাভ করায় জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদ ও সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা নবনির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন।