ঢাকামঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৫
আজকের সর্বশেষ সবখবর

মাগুরা-ঝিনাইদহ সড়কে মাদক পাচারকারী পিকআপের ধাক্কায় দুই র‍্যাব সদস্য সহ ৩ জন নিহত।

ESAHARA NEWS
ডিসেম্বর ৯, ২০২২ ৩:২৬ অপরাহ্ণ
পঠিত: 49 বার
Link Copied!

বিশেষ প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার সাইত্রিশ এলাকায় র‌্যাবের হাত থেকে রক্ষা পেতে র‌্যাবের পিকআপ ভ্যানকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা কালে মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ তিনজন নিহত হয়েছেন।

গত কাল ৯ ডিসেম্বর শুক্রবার ভোর সাড়ে ৪টায় সদর উপজেলার সাইত্রিশ এলাকায় হৃদয়নাথ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে রামনগর হাইওয়ে থানার আফিসার ইনচার্জ লিয়াকত আলী জানান, মাগুরায় একটি পিকআপে ফেনসিডিল পাচার হচ্ছে এমন খবর পেয়ে র‍্যাব ৬ এর একটি টিম গভীর রাতে রাস্তায় টহল দেয়। ভোর রাতে র‍্যাবের গাড়িটি একটি পিকআপকে লক্ষ করে ধরার জন্য পিছু নেয়। এসময় পিকআপের ড্রাইভার টের পেয়ে গাড়িটি জোরে চালাতে থাকে। পরে র‍্যাবের গাড়িটি পিকআপ লক্ষ করে এগোতে থাকলে পিকআপটি ওভারটেক করে পেছন থেকে র‍্যাবের গাড়িটি ধাক্কা দিলে দুটি গাড়িই রাস্তার পাশে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই পিকআপের ড্রাইভার মারা যায়। একইসঙ্গে র‍্যাবের দুই সদস্য মোঃ ওমর ফারুক ও আনিচুর রহমান নামে দুজন মারা যায়। এছাড়া র‍্যাবের একজন সদস্য গুরুতর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরো জানান পিকআপটির নিহত চালকের নাম পরিচয় জানা যায়নি। উদ্ধার হওয়া পিকআপ থেকে ৩৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এবং ঘটনার তদন্ত চলছে।