ঢাকাশনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৬

যশোরের চিহ্নিত প্রতারক অর্ধশতাধিক মামলা ও সাজাপ্রাপ্ত আসামি সজিব আটক

ESAHARA NEWS
ডিসেম্বর ৯, ২০২২ ৫:৩০ অপরাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

সান্তনা : অর্ধশতাধিক মামলা, সাজাপ্রাপ্ত আসামি ও চিহ্নিত প্রতারক যশোরের সজিব ইখতেয়ারকে আটক করেছে বাঘারপাড়া থানা পুলিশ। সজিব ইখতেয়ার বাঘারপাড়া উপজেলার তেলিধন্যপুর গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ও খাজুরার সজিব জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক। বিষয়টি নিশ্চিত করেছেন বাঘাপাড়ার থানার তদন্ত ওসি মকবুল হোসেন।

তিনি জানান, সজিবের বিরুদ্ধে তাদের থানার ২২ টি মামলায় ওয়ারেন্ট ছিলো। এছাড়াও তিনি আটটি সাজাপ্রাপ্ত মামলার আসামি।

তিনি আরও জানান, সজিব দেশের বিভিন্ন জেলায় নানা ধরণের প্রতারণার আশ্রয় নিয়ে সাধারণ মানুষদের কাছথেকে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছে। অনেক সময় পাওনাদারদের উপর হামলাও চালিয়েছে। হত্যার হুমকিও দিয়েছে। এসব অভিযোগে দেশের অন্তত ১৫ জেলায় তার বিরুদ্ধে মামলা রয়েছে। এসব মামলায় তিনি পলাতক ছিলেন। গোপন খবরে বৃহস্পতিবার বেলা ১১ টায় তারা জানতে পারেন সজিব বাঘারপাড়ার নিজবাড়িতে অবস্থান করছেন। তাৎক্ষনিক তারা অভিযান চালিয়ে সজিবকে আটক করে।
এ বিষয়ে কোর্ট ইন্সপেক্টর রোকসানা খাতুন বলেন, যশোরের বাঘারপাড়ায় থানায় তার বিরুদ্ধে ৩৯টি মামলা রয়েছে। এছাড়া অন্য উপজেলা ছাড়াও বরিশাল, ঝালুকাঠি, ফরিদপুর, জামালপুর, মাদারীপুর, বরগুনাসহ বিভিন্ন জেলা অন্তত আরও ৪০/৫০ টি মামলা রয়েছে বলে তারা জানতে পেরেছেন। তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলে তিনি জানিয়েছেন।