ঢাকামঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ২:২৬
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে খেলা দেখার সময় আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু

ESAHARA NEWS
ডিসেম্বর ১০, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
পঠিত: 48 বার
Link Copied!

সনতচক্রবর্ত্তী: ফরিদপুরের মধুখালীতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময় মানবেন্দ্র কুমার সাহা (৪৩) নামে এক আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু হয়েছে।মানবেন্দ্র উপজেলার গাজনা ইউনিয়নের গাজনা গ্রামে মৃত মনোজ কুমার সাহার ছেলে।

শনিবার (১০ ডিসেম্বর) ভোরে উপজেলার গাজনা ইউনিয়নের গাজনা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রতিবেশী মিঠুন কুমার সাহা বলেন, তিনি আর্জেন্টিনার পাগলা ভক্ত ছিলেন। প্রিয় দল আর্জেন্টিনার দেওয়া দুইটি গোল শোধ হওয়ার পরে তিনি প্রচণ্ড টেনশনে অসুস্থ হয়ে পড়েন। পরে মারা যান।

গাজনা পূর্ণ চন্দ্র বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উৎপল কুমার ভৌমিক জাগো বলেন, ৯ ডিসেম্বর দিনগত রাত ১টায় অন্যদের মতো মানবেন্দ্র সাহা গাজনা বাজারে বিশ্বকাপ ফুটবল খেলা দেখছিল। আর্জেন্টিনার খেলার একেবারে শেষ মুহূর্তে নেদারল্যান্ডের দেওয়া গোলে খেলা ২-২ গোলে সমতা হয়। এই সমতা মেনে নিতে পারেনি মানবেন্দ্র কুমার সাহা। টাইবেকারের শুরুর আগেই প্রচণ্ড টেনশনে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং বাড়িতে চলে যায়। এরপরই তার হার্ট অ্যাটাক হয়। কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। বিদ্যালয়ের পক্ষ থেকে তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

গাজনা ইউনিয়ন (ইউপি) পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া বলেন, মানবেন্দ্র একজন আর্জেন্টিনার কঠোর সমর্থক ছিলেন। রাতে গাজনা বাজারে অন্য দর্শকদের সঙ্গে খেলা দেখছিলেন। টাইবেকারের শুরুতেই তিনি প্রচণ্ড টেনশনে অসুস্থ হয়ে পড়েন। খেলা শেষ না করেই তিনি বাড়ি চলে যান এবং বাড়িতে গিয়ে তিনি হার্ট অ্যাটাকে মারা যান।

এ বিষয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কবির হোসেন বলেন, ভোরের দিকে একজন রোগীকে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।