ঢাকামঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ২:৩৭
আজকের সর্বশেষ সবখবর

শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাম ভাগিয়ে মুক্তিযোদ্ধার অর্ধলক্ষাধিক টাকা হাতিয়ে নিল 

ESAHARA NEWS
ডিসেম্বর ১২, ২০২২ ১০:৪৭ পূর্বাহ্ণ
পঠিত: 87 বার
Link Copied!

শালিখা(মাগুরা) প্রতিনিধিঃ মাগুরার শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন মনিরার পরিচয় দিয়ে অভিনব কৌশলে বীর মুক্তিযোদ্ধা নারায়ণ চন্দ্র বিশ্বাসের ৬২ হাজার ২ শত টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা নারায়ণ চন্দ্র বিশ্বাস আড়পাড়া ইউনিয়নের চুকিনগর গ্রামের মৃত সুবল বিশ্বাসের ছেলে ও আড়পাড়া ইউনিয়ন পরিষদের সাবেক দফাদার।

কষ্টার্জিত অর্থ ফিরে পেতে এ ব্যাপারে শালিখা থানায় একটি সাধারণ ডায়েরি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন । তিনি সাংবাদিকদের জানান, গত শনিবার ০১৯৯৯-৪৩১৬১০ নাম্বার থেকে এক মহিলা ফোন করে শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিচয় দিয়ে বলেন, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ২ লক্ষ ৯৫ হাজার টাকা এসেছে আপনি উক্ত টাকা পেতে চাইলে ভ্যাট বাবদ ৬২ হাজার ২ শত টাকা পরিশোধ করুন। ওই প্রতারক 0195085629 মোবাইল নাম্বার দেয় এবং বলে এটি সোনালী ব্যাংক শালিখা শাখার ব্যবস্থাপকের নাম্বার আমি ওই নাম্বারে ফোন দিলে তিনি বলেন, আমি সোনালী ব্যাংকের ব্যবস্থাপক বলছি। পরে তিনি আমাকে বলেন, আজ তো শনিবার ব্যাংক বন্ধ এবং আপনি আমাকে ০১৯৫৯-০০৮৫৬২৯ এবং ০১৮২৫-৭৬০৪১২ নাম্বারে টাকা পাঠাতে বলে।

আমি দুইটি নাম্বারে ৩৪ হাজার এবং পরে ২৮ হাজার টাকা পাঠিয়ে দেয়। এ ব্যাপারে সোনালী ব্যাংক শালিখা শাখার ব্যবস্থাপক আলমগীর হাসানের কথা হলে তিনি বলেন, আমি এ সম্পর্কে কিছুই জানিনা। এ ব্যাপারে শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন মনিরা বলেন, তিনি জরুরি একটি কাজে ঢাকায় ছিলেন। এ বিষয়ে তিনি কিছুই জানেন না। পাশাপাশি তিনি বলেন, আমার নাম বা পরিচয় ব্যবহার করে যদি কোন ব্যক্তি কারো কাছে অর্থ চাই তাহলে কোন ব্যক্তি/প্রতিষ্ঠান যদি আমাকে না জানিয়ে কোনো অর্থ পরিশোধ করে তাহলে তার দায়ভার তাকেই বহন করতে হবে।