ঢাকামঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৯
আজকের সর্বশেষ সবখবর

যশোরে পরকীয়া প্রেম ও ব্যাভিচারের অভিযোগে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে আদালতে স্বামীর মামলা

ESAHARA NEWS
ডিসেম্বর ১৪, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
পঠিত: 45 বার
Link Copied!

যশোর অফিস : যশোরে পরকিয়া প্রেম ও ব্যভিচারের অভিযোগে স্ত্রী ও তার প্রেমিক সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা করেছেন এক স্বামী।

গত মঙ্গলবার যশোর সদরের ঝাউদিয়া গ্রামের মুজিবর রহমান রনি বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট পলাশ কুমার দালাল অভিযোগের তদন্ত করে চুড়ামনকাঠি ইউনিয়নের চেয়ারম্যানকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী অ্যাডভোকেট সৈয়দ কবীর হোসেন জনি। আসামিরা হলো, সদরের ঝাউদিয়া গ্রামের মৃত শাহাজাহান আলীর ছেলে সাজ্জাদ হোসেন ও চৌগাছা জগন্নাথপুর গ্রামের রাজ্জাক গাজীর মেয়ে চামেলী খাতুন।

মামলার অভিযোগে জানা গেছে,মুজিবর রহমান স্ত্রী-সন্তান রেখে জীবিকার তাগিদে ২০০৮ সালে মালয়েশিয়া চলে যান। এর মধ্যে আসামি সাজ্জাদ হোসেন তার স্ত্রী চামেলী বেগমের সাথে পরকীয়া প্রেম শুরু করে। বিদেশ থেকে স্ত্রীর কাছে পাঠানো টাকা দিয়ে কেনা জমি আসামি সাজ্জাদ হোসেন ভোগদখল করছে। বিদেশে থেকে সজ্জাদ এসব কথা শুনে বিমর্ষ হয়ে পড়েন। ২০২০ সালে তিনি অসুস্থ হয়ে দেশে ফিরে আসেন এবং সাজ্জাদের সাথে স্ত্রীর পরকীয়া ও ব্যাভিচারীর বিষয়টি বুঝতে পারেন। তাদের নির্লজ্জ ও বেহায়াপনা দেখে অবশেষে শালিস ডাকেন মুজিবর রহমান রনি। সালিসে তারা এ ধরনের অপরাধ আর করবেনা বলে মৌখিক মুচলেকা দেয়। পরর্বর্তীতে তারা আবারও পরকীয়া ও ব্যাভিচারীতে লিপ্ত হয়। গত ৯ অক্টোবর গভীর রাতে চামেলীর ঘরে তারা ব্যাভিচারীতে লিপ্ত হলে স্থানীয়রা তা দেখে সাজ্জাদ হোসেনকে ধরে ফেললে কৌশলে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসায় ব্যর্থ হওয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।