ঢাকামঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ২:৫১
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় বড়দিনের শুভেচ্ছা বিনিময় করেন যুবলীগ নেতা নাজমুল

ESAHARA NEWS
ডিসেম্বর ২৫, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
পঠিত: 41 বার
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : খ্রিষ্টান সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসান।

রোববার (২৫ ডিসেম্বর) বিকালে শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের তিনটি গীর্জায় তিনি এ শুভেচ্ছা বিনিময় করেন।এসময় ব‍্যক্তিগত ভাবে অর্থ প্রদান করেন।

বড় দিনের শুভেচ্ছা বিনিময়কালে কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে বাংলাদেশে বসবাসকারী সব ধর্মের মানুষের কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। আমরা বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে চাই। এখানে সব মানুষের সমান অধিকার রয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোনো একক ধর্মাবলম্বী মানুষের দেশ নয়, সব ধর্মের মানুষের দেশ। আমরা সব ধর্মীয় বিশ্বাসের কল্যাণের জন্য কাজ করছি।
এ সময় শুভেচ্ছা বিনিময় কালে তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা বিপুল, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু, শার্শা উপজেলা সেচ্ছাসেবী লীগের যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া, যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, শার্শা উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, যুবলীগ নেতা কাজী মালেকুজ্জামান সুজন, আওয়ামী লীগ নেতা আয়নাল হক, সেচ্ছাসেবকলীগ নেতা মফিজুর রহমান, আব্দুল জব্বার, রেজাউল ইসলাম, কমিরুজ্জামান কবির, আলী কদর ও রাসেল হাসান প্রমুখ।