ঢাকামঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ২:৪৫
আজকের সর্বশেষ সবখবর

সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন নির্বাচন-২০২৩ জমে উঠেছে

ESAHARA NEWS
জানুয়ারি ৯, ২০২৩ ৭:০৬ অপরাহ্ণ
পঠিত: 46 বার
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ১৬ জানুয়ারী-২০২৩ “বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস স্টাফ এসোসিয়েশন” এর ত্রি-বার্ষিক নির্বাচন’২০২৩ “ জমে উঠেছে।

উক্ত স্টাফ এসোসিয়েশন নির্বাচনে দু’ টি প্যানেল অংশ নিচ্ছে। এর মধ্যে একটি হচ্ছে ” মুজিবর-বাবু সমমনা পরিষদ” এবং অপরটি “রিপন-সাজেদুর পরিষদ”। এ উপলক্ষে বেনাপোল বন্দর জুড়ে চলছে নির্বাচনীর উৎসাহ আমেজ। হাড্ডাহাড্ডি এ লড়াইয়ে দুটি পরিষদের নেতৃবৃন্দ কর্মী-সমর্থকদের বাড়ী-বাড়ী গিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। এ ছাড়াও অফিস পাড়ায় ও সদস্যদের বাড়ি বাড়ি দলবদ্ধ ভাবে প্রচারনা, আবার কখনও মটর সাইকেল র‍্যালি‘র মহড়াসহ সুরের মূর্চ্ছনায় নির্বাচনী গান গেয়ে এসোসিয়েশন সদস্যদের মন জুগিয়ে চলেছেন।

দীর্ঘ ৬ টি বছর সাধারন সদস্যদের ভোটারাধিকার ফিরিয়ে দেবার লক্ষে কাজ করে আসছেন রিপন-সাজেদুর ঐক্য পরিষদ।

তাই সাধারন সদস্যদের কাছে আমার দাবী আপনারা নির্বাচনে সঠিক নেতৃত্ব বেছে নিন। ২০১৯ সালে অত্র এসোসিয়েশন এর ফান্ড ৩৬ লক্ষ থেকে বৃদ্ধি করে ২০২২ সালে তার পরিমান ৬১ লক্ষ করার জন্য এই রিপন সাজেদুর পরিষদের নির্বাচিত ১৩ টি নেতাকে অনেক পরিশ্রম করতে হয়েছে ।

এছাড়া ও করোনা কালে প্রায় ২২ লক্ষ টাকা সদস্যদের কল্যানে ভাতা প্রদান করা হয়েছে এবং মরনত্তোর ভাতাসহ সিনিয়র সদস্যদের ভাতা প্রদান করেছে আরো ১৫ লক্ষ টাকা ।

তাই রিপন-সাজেদুর ঐক্য পরিষদ সাধারণ সদস্যদের কল্যাণে কাজ করার জন্য ভোট প্রার্থী।

এ ব্যাপা‌রে অত্র এসোসিয়েশনের বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক সাংবাদিক সাজেদুর রহমান এ প্রতিবেদককে বলেন, আমি নির্বাচিত হওয়ার পর আমার কার্যক্রম বিবেচনা করে আমাকে ভোট দিবেন। উল্লেখ্য যে একমনা মানুষ না হলে উন্নয়নমূলক কাজে বাধাগ্রস্ত হয় তাই সদস্যদের প্রতি আমার আহবান আপনারা রিপন-সাজেদুর ঐক্য পরিষদে আপনাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করে বিজয়ী করবেন বলে আশাবাদী।

রিপন সাজেদুর ঐক্য পরিষদ কল্যানের পথে চলে, সদস্যদের সুুন্দর কর্মপরিবেশ সৃষ্টির লক্ষে্ কাজ করে । ইনশাআল্লাহ আগামিতে ঐক্য পরিষদ সদস্যদের তথা এসোসিয়েশনকে আরো শক্তিশালী করতে কাজ করে যাবে । আপনারা আপনাদের মুল্যবান মতামত ভোটের মাধ্যমে প্রকাশ করুন ।

অপরদিকে মুজিবর-বাবু সমমনা পরিষদ
শতভাগ জয়ের নিশ্চয়তা নিয়ে প্রতিদ্বন্ধিতায় এবারই প্রথম অংশ গ্রহণকারী “মুজিবর-বাবু সমমনা পরিষদ”এর “সাধারণ সম্পাদক” পদে পদপ্রার্থী মাসুদ আক্তার(বাবু খান) এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন, “দেশের সর্ববৃহৎ স্থল বন্দর বেনাপোলকে গতিশীল এবং ব্যবসা বান্ধব হিসেবে গড়ে তুলতে আমি নির্বাচনে অংশ নিয়েছি।

প্রতিটি সদস্যদের কল্যাণে কাজ করার লক্ষ্যে “সাধারণ সম্পাদক” পদে নির্বাচন করছি। “বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন” এর সকল ভোটারদের প্রতি দোয়া ও সমর্থন চেয়েছেন”।

উল্লেখ্য, গতবারের নির্বাচনে “মুজিবর-নাসির জুটি বেধে সমমনা পরিষদ” নির্বাচনে অংশ নেয়। কিন্তু নাসিরের মৃত্যু হওয়ার কারণে এবারকার নির্বাচনে “সাধারণ সম্পাদক” পদে মাসুদ আক্তার (বাবু খান) নির্বাচনী প্রতিদ্বন্ধিতায় নেমেছেন। তিনিও আশাবাদী এবারের নির্বাচনে জয়ী হবেন।